আনোয়ার খান হাসপাতালে ভর্তি হলেন বদি

0
69

করোনাভাইরাসে আক্রান্ত কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) আবদুর রহমান বদি রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার (২০ জুন) ভোর ৪টার দিকে তিনি হাসপাতালে ভর্তি হন।

বদির একান্ত সহকারী হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, শারীরিক অবস্থান অবনতি না ঘটলেও চিকিৎসকের পর্যবেক্ষণে থাকতে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

এর আগে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার (১৯ জুন) রাত ৮টার দিকে কক্সবাজার শহরের ইউনিয়ন হাসপাতাল থেকে নিজের গাড়ি নিয়ে সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে রওনা হন বদি।

করোনার উপর্সগ দেখা দেয়ায় আবদুর রহমান বদি গত বৃহস্পতিবার (১৮ জুন) বিকেলে কক্সবাজারের হাসপাতালে ভর্তি হন। পরে শুক্রবার সন্ধ্যায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

বদির একান্ত সহকারী হেলাল উদ্দিন জানান, তার শারীরিক অবস্থা ভালো এবং তিনি সুস্থ আছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যেন সুস্থ হয়ে আবার প্রিয় কক্সবাজারে ফিরতে পারেন।

কক্সবাজার মেডিকেল কলেজের করোনা পরীক্ষার নেতৃত্ব দেয়া সহকারী অধ্যাপক ডা. শাহজাহান নাজির বলেন, শুক্রবার নমুনা পরীক্ষায় আবদুর রহমান বদির করোনা শনাক্ত হয়েছে। তবে তার স্ত্রীর করোনা নেগেটিভ এসেছে। বিষয়টি সঙ্গে সঙ্গে তাদের জানিয়ে দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here