করোনা সন্দেহ: অচেতন বৃদ্ধকে রাস্তায় ফেলে গেলেন স্বজনরা!

0
122

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে শহরে করোনা রোগী সন্দেহে অজ্ঞাত এ বৃদ্ধকে রাস্তার পাশে ফেলে রেখে যাওয়ার অভিযোগ উঠেছে স্বজনদের বিরুদ্ধে।

প্রায় অচেতন অবস্থায় পড়ে থাকা ওই বৃদ্ধ পরিচয় জানতে চাইলে কিছু বলতে পারেনি। শুধু ক্ষীণকণ্ঠে মাথা নেড়ে যাচ্ছে কোনো কথা বলতে পারছে না।

পরে অচেতন ওই বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে একদল মানবিক যুবক। হাসপাতালে ভর্তির পরও একই অবস্থা ছিল তার।

গতকাল সোমবার বিকেলে ৭০ বছরের এ বৃদ্ধকে শহরের জিটি রোড উত্তরে আল হেরা একাডেমির দেয়ালের পাশে অসুস্থ ও অচেতন অবস্থায় পড়ে থাকা বৃদ্ধকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করেন মো. মুছা তপদারসহ আরো কয়েকজন পরোপকারি স্থানীয় যুবক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল ১০টায় একজন মহিলা ও একজন পুরুষ মিলে ওই বৃদ্ধকে একটা ব্যাটারি চালিত অটোরিকশা থেকে জিটি রোড (উত্তর) আল হেরা একাডেমির সীমানা প্রাচীরের পাশে নামিয়ে রেখে দ্রুত পালিয়ে গেছে।

ধারণা করা হচ্ছে, করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে সড়কের পাশে এভাবে ফেলে যেতে পারে তার স্বজনরা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে যুবকরা জানিয়েছেন, ‘কেউ যদি ব্যক্তিটিকে চিনে থাকেন বা চিনে না থাকলে শেয়ার করে ব্যক্তিটির পরিবার কিংবা পরিচিত নিকটজনের কাছে পৌঁছে দেওয়ার জন্য সাহায্য করুন।’

হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সবুজ হোসেন জানান, বৃদ্ধ লোকটির করোনার কোনো লক্ষণ নেই। তিনি বার্ধক্যজনিত ও মানসিক রোগে ভুগছেন। কথা বলতে পারছেন না। তার মুখখানি বালিশে লুকিয়ে রাখেন।’

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, তাকে সমাজকল্যাণ বিভাগের মাধ্যমে ঢাকায় পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here