দুটি কিডনিই ড্যামেজ করোনা আক্রান্ত কামাল লোহানীর

0
65

স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাস আক্রান্ত প্রবীণ সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংবাদিক কামাল লোহানীর দুইট কিডনিই কনিক ড্যামেজ হয়ে গেছে। একইসঙ্গে তার ফুসফুসেও পানি এসেছে। উচ্চ রক্তচাপও রয়েছে। হার্টেও সমস্যা আছে।

শারীরিক অবস্থার অবনতি হলে তিনি রাজধানীর হেলথ অ্যান্ড হোপ হাসপাতালে ভর্তি হন। এরপর বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানানোর পর তার নির্দেশে প্রধানমন্ত্রীর কার্যালয়ের উদ্যোগে কামাল লোহানীর উন্নত চিকিৎসার জন্য শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়।

কামাল লোহানীর শারীরিক অবস্থা সম্পর্কে হেলথ অ্যান্ড হোপের চেয়ারম্যান ডা. এমএইচ চৌধুরী লেলিন বাংলানিউজকে বলেন, কামাল লোহানীর করোনার পাশাপাশি দুইটি কিডনিই ড্যামেজ। কনিক ড্যামেজ। তার ফসফুসে পানি এসেছে। উনার হার্টেরও সমস্যা রয়েছে। এছাড়া উনার ডায়াবেটিস আছে। আবার উচ্চ রক্তচাপও রয়েছে। এই অবস্থায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে যোগাযোগ করে উনাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বাংলানিউজকে বলেন, অনেকেই উনার চিকিৎসার ব্যাপারে যোগাযোগ করেছেন। প্রধানমন্ত্রী বিষয়টি জানার পর তার নির্দেশে চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে উদ্যোগ নিয়ে উনাকে মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here