বউয়ের আবদারে কখনো ক্লান্তির অজুহাত দেখাবে না, সাকিবকে শাহরুখ

0
54

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাস সাকিব আল হাসানকে কিছুটা হলেও পাল্টে দিয়েছে। মুখে দাঁড়ি, মাথায় ক্যাপ, অবশ্যই খেলার নয়। ক্রিকবাজে হার্শা ভোগলের সঙ্গে সাক্ষাৎকারে এভাবেই দেখা গেল বাংলাদেশের সেরা ক্রিকেটারকে। খোলামনের এই ভিডিও আড্ডায় মজার মজার সব কথা বলেছেন সাকিব।

আইপিএল নিয়ে কথা প্রসঙ্গে শাহরুখ খানের একটি পরামর্শের কথা জানিয়েছেন সাকিব। নাহ, বলিউডের ‘কিং খান’ সাকিবকে ক্রিকেট নিয়ে কোনো পরামর্শ দেননি। ঘরের মামলা সামলানোর টোটকা দিয়েছিলেন শাহরুখ। স্ত্রীকে খুশি রাখার পথ দেখিয়েছিলেন কলকাতা নাইট রাইডার্স মালিক। আইপিএলে কলকাতার শিরোপা জয়েও ভালো ভূমিকা ছিল সাকিবের।

হার্শা শাহরুখের পরামর্শের প্রসঙ্গ তুলতেই হেসে ফেলেন সাকিব। ভারতের খ্যাতিমান এ ধারাভাষ্যকারই বলেন, স্ত্রীকে খুশি রাখা নিয়ে শাহরুখ তোমাকে পরামর্শ দিয়েছিল, এটা তোমার কাছেই শুনেছি। সাকিবের জবাব, ‘একবার সে সরাসরি বলেছিল, স্ত্রী কিছু বললে কখনো ক্লান্তির অজুহাত দেখাবে না। সে যদি কেনাকাটা, ঘোরাঘুরি কিংবা সিনেমা দেখতে চায় কখনো না বলবে। ক্লান্তির কথা বলবে না। ব্যস্ততা কিংবা বিশ্রাম নেওয়ার কথা বলবে না। পরিবারকে সুখী রাখার এটাই একমাত্র পথ।’

সাকিব এখন পরিবার নিয়ে যুক্তরাস্ট্রে। দুই মেয়ে এবং স্ত্রী শিশিরের সঙ্গে ভালোই সময় কাটছে তাঁর। করোনাভাইরাস মহামারির মধ্যে হর্শার সঙ্গে ভিডিও আড্ডায় ভক্তদের বেশ ভালো বিনোদন দিয়েছেন সাকিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here