সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিনে গ্লোবালভিশন টোয়েন্টিফোর ডটকমের শুভেচ্ছা

0
22

গ্লোবালভিশন ডেস্ক: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র পুত্র ও ডিজিটাল বাংলাদেশের স্থপতি সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিনে গ্লোবালভিশন টোয়েন্টিফোর ডটকমের পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

একজন সজীব ওয়াজেদ জয় দেশের লাখ লাখ তরুণের প্রাণে স্বপ্ন বুনে দিয়েছেন। টেক বিশ্বে নতুন নতুন প্রযুক্তির উন্নয়ন আর কনটেন্ট তরুণদের হাতে তিনি দিয়ে যাচ্ছেন নব নব আইডিয়া। এই মেধাবী তারুণ্যের হাত ধরেই সমৃদ্ধ আগামীর বাংলাদেশ নতুন উচ্চতায় পৌঁছাবে। তাঁর সুযোগ্য নেতৃত্বে গ্লোবালাইজেশনের এই যুগে তথ্য-প্রযুক্তি তথা ডিজিটাল বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

আইসিটি সেক্টরে বাংলাদেশ এখন সক্ষমতা অর্জন করেছে। তাই তো দেশের যেকোনো প্রান্ত থেকে, এমনকি গাছের তলায় বসেও অনলাইনে ক্লাসে যুক্ত হতে পারছে শিক্ষার্থীরা। মুহূর্তেই ঘরে বসে অংশ নেওয়া যাচ্ছে আমেরিকা কিংবা ইউরোপে অনুষ্ঠিত হওয়া কোনো গুরুত্বপূর্ণ সেমিনারেও। যা এই মহামারি করোনাকালে প্রমাণ হয়েছে।

‘এটা সম্ভব হয়েছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির অব্যাহত উন্নতির কল্যাণে। এই বদলে যাওয়া বাংলাদেশের নেতৃত্ব দিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এটা তার নেতৃত্বের কারিশমা। আর এই আইসিটির সক্ষমতার রূপকার স্থপতি সজীব ওয়াজেদ জয়। ৫০তম জন্মদিনে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে গ্লোবালভিশন টোয়েন্টিফোর ডটকমের পরিবার। পাশাপাশি তাঁর সুস্বাস্থ্য, কল্যাণ ও দীর্ঘায়ু কামনা করেছে গ্লোবালভিশন টোয়েন্টিফোর ডটকমের পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here