এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

0
33

স্টাফ রিপোর্টার:জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ। দিবসটি উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি হাতে নিয়েছে জাতীয় পার্টি। রাজধানী ঢাকা ছাড়াও দেশের বিভিন্নপ্রান্তে নানা কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করছে জাতীয় পার্টি।

দিবসটির প্রথম প্রহরেই এরশাদের কবরে শ্রদ্ধা নিবেদন করেন রংপুর সিটি করপোরেশনের মেয়র জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা।

এরশাদের সমাধিস্থল রংপুরে এসময় উপস্থিত ছিলেন নগর মাতা মোছা. জেলি রহমান, জাতীয় পার্টি (জাপা)র যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সদ্য মনোনীত জেলা জাপার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, সহসাধারণ সম্পাদক খতিবর রহমান, মহানগর জাপার সহসাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, দপ্তর সম্পাদক কাজী জাহিদ হাসান লুসিড, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আল-মামুন, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি শামিম সিদ্দিকী, জেলা যুব সংহতির সদ্য মনোনীত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সাধারণ সম্পাদক শাহীন হোসেন জাকির, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ফারুক মণ্ডল, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সহসভাপতি ইয়াসির আরাফাত আসিফ ও জাতীয় ছাত্র সমাজ কারমাইকেল কলেজ শাখার সভাপতি আরিফুল ইসলাম আরিফসহ জাতীয় পার্টি (জাপা) রংপুর জেলা ও মহানগর কমিটি এবং তার অঙ্গ সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

দিনব্যাপী নানা কর্মসূচি পালন করবে জাপা। বিকাল ৪টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এসব কর্মসূচিতে পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের, মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যরা অংশ নেবেন।

দলীয় কার্যালয়ে কালো ও দলীয় পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, কোরআন খতম, সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, দুস্থদের মাঝে খাবার বিতরণ, মিলাদ মাহফিল এবং আলোচনা সভার আয়োজন করেছে জেলা ও মহানগর জাতীয় পার্টি।

এদিকে কয়েকদিন ধরেই বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here