করোনায় ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান লোকমানের মৃত্যু

0
44

গ্লোবালভিশন ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ মুক্তিযোদ্ধা মো. লোকমান হোসেন মৃধা ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি…রাজিউন)।

শুক্রবার বেলা ১১টায় ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, ৪ পুত্র ও ১ কন্যা সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শহরজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য, গত ২৩ জুন তিনি করোনা উপসর্গ নিয়ে ফরিদপুর মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। পরে তার করোনা টেস্ট করা হলে পজেটিভ আসে। তিনি ফরিদপুরে করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে আরও বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মারা যান তিনি।

মো. লোকমান হোসেন মৃধার মৃত্যুতে ফরিদপুর-৩ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, ২ আসনের সাংসদ সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, ১ আসনের সাংসদ মঞ্জুর হোসেন বুলবুল, ৪ আসনের সাংসদ মুজিবুর রহমান নিক্সন চৌধুরী, এফবিসিসিআই এর সাবেক সভাপতি এ. কে. আজাদ, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার আলীমুজ্জামান, জেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. সুবোল চন্দ্র সাহা ও সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন শোক প্রকাশ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here