ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের ‘প্রথম নাসিরনগর’এর আর্থিক সহায়তা

0
128

জেলা প্রতিনিধি, ব্রাক্ষ্মণবাড়িয়া : নাসিরনগরে সম্প্রতি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে সামাজিক সংগঠন ‘প্রথম নাসিরনগর’র আর্থিক সহায়তায় প্রদান করেছে। সংগঠনের একজন উদ্যোক্তা এডভোকেট এম আমিনুল ইসলাম মুনির জানিয়েছেন, কয়েকটি গ্রামের শতাধিক পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়েছে।

সূত্র জানায়. গত ৬ জুন ২০২০ তারিখ সকালে বয়ে যাওয়া প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড়ে কবলিত নাসিরনগর ও বুড়িশ্বর ইউনিয়নের কয়েকটি গ্রাম ক্ষতিগ্রস্ত হয়। শুক্রবার ক্ষতিগ্রস্থদের মধ্যে নাসিরনগর উপজেলার নাসিরনগর গ্রামের পশ্চিম পাড়া এবং বেনিপাড়া দুটি স্পটে শতাধিক পরিবারের মধ্যে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

উল্লেখ্য, সংগঠনটি ইতিপূর্বে দেশব্যাপী লকডাউনে কর্মহীন, অসচ্ছল ও বিপদগ্রস্ত এবং করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সহায়তা ও আর্থিক সহায়তা প্রদান করে আসছে।

ত্রাণ বিতরণ পৃথক পৃথক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক এমএ হান্নান, ‘প্রথম নাসিরনগর’এর সমন্বয়কারী ডাঃ চৌধুরী শামসুল হক কিবরিয়া পাভেল, উদ্যোক্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, শফিকুল ইসলাম, অ্যাডভোকেট এম আমিনুল ইসলাম মুনির, আলী আসফাক রবিন, এনামুল হুদা সুমন। স্থানীয় গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিগণের মধ্যে হামিদুল হক ভূঁইয়া, প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজুর রহমান চৌধুরী, আমিরুল হোসেন চকদার, কামরুল আলম ভূঁইয়া, আজদু মেম্বার, বশির উদ্দিন তুহিন, সৈয়দ আবু সারোয়ার, সাখাওয়াত হোসেন ভূঁইয়া, বিলাল চৌধুরী, সফিল মেম্বার, মাসুদ চৌধুরী এবং জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের সাধারণ সম্পাদক এএম আনোয়ার হোসেন, সৈয়দ শিমুল ইউ ছাড়াও উপজেলার অন্যান্য যুব ও ছাত্রনেতাবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যদিকে, পৃথক এক বার্তায় ‘প্রথম নাসিরনগর’এর পৃষ্ঠপোষক এসএকে একরামুজ্জামান নাসিরনগর জাতীয়তাবাদী প্রবাসী ফোরামকে এই সহায়তা কার্যক্রমে সম্পৃক্ত থাকায় এবং উপস্থিত সবাইকে এই সহায়তা কার্যক্রম সফল ভাবে সম্পন্ন করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here