জামিন নামঞ্জুর, ডা. সাবরিনা কারাগারে

0
29

স্টাফ রিপোর্টার: দুই দফায় পাঁচ দিনের রিমান্ড শেষে জেকেজির চেয়ারম্যান ও জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের কার্ডিয়াক সার্জন ডা. সাবরিনা আরিফকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২০ জুলাই) দুপুরে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালতে আসামি পক্ষের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সাবরিনার পক্ষে সাইফুজ্জামান (তুহিন), ওবায়দুল হাসান বাচ্চু, আবদুস সালামসহ আরও কয়েকজন আইনজীবী জামিন চেয়ে শুনানি করেন। রাষ্ট্রপক্ষে সহকারী পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দিন খান (হিরণ) জামিনের বিরোধীতা করেন।

এর আগে দুপুর ১২টার দিকে সাবরিনাকে ডিবি পুলিশের মিন্টু রোডের কার্যালয় থেকে আদালতে নেওয়া হয়। ডা. সাবরিনাকে আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও জোনাল টিমের পুলিশ পরিদর্শক লিয়াকত আলী।

গত ১৩ জুলাই প্রথম দফায় তিন দিন ও ১৭ জুলাই দ্বিতীয় দফায় দু’দিন মোট পাঁচ দিনের রিমান্ডে ছিলেন ডাক্তার সাবরিনা। রিমান্ডে তিনি জেকেজির করোনা টেস্টের প্রতারণার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দেন।

করোনার ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে গত ১২ জুলাই দুপুরে ডা. সাবরিনাকে তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ (ডিসি) কার্যালয়ে আনা হয়। সেখানে জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার দেখানো হয়।

গত ২২ জুন বেসরকারি জেকেজি হেলথ কেয়ারে অভিযান চালায় র‌্যাব। এতে ওই প্রতিষ্ঠান ও তার কর্ণধারদের প্রতারণার সব তথ্য বেরিয়ে আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here