ডাঃ ইউনুস আলী খানের মৃত্যুতে ড. সাজ্জাদ হায়দার লিটনের গভীর শোক প্রকাশ

0
177

গ্লোবালভিশন ডেস্ক: দেশের স্বনামধন্য বিশিষ্ট চিকিৎসক ডাঃ ইউনুস আলী খানের মৃত্যুতে ড. সাজ্জাদ হায়দার লিটন গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের প্রধান উপদেষ্টা ড. সাজ্জাদ হায়দার লিটন মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। এবং তিনি বলেন, ডাঃ ইউনুস কাকা আমার অত্যন্ত শ্রদ্ধাভাজন ব্যক্তি ছিলেন। তিনি আমার বাবার বন্ধু ছিলেন। ছোটবেলায় আমাকে স্নেহ করতেন। আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন।

উল্লেখ্য, শাহজাদপুরের বিশিষ্ট এই চিকিৎসক গত ১০ জুন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার তেজগাঁয়ের ইমপালস হাসপাতালে ভর্তি হন। প্রথমে তাঁকে ইমপালস হাসপাতালে আইসিইউতে রাখা হলেও পরবর্তীতে ভ্যান্টিলেশন সাপোর্টে নেয়া হয়। উল্লেখ্য ভ্যান্টিলেশন সাপোর্টে নেয়ার পূর্বে তাঁকে প্লাজমা থেরাপী দেয়া হয়। তিনি ডায়াবেটিসের রোগী ছিলেন এবং ভ্যান্টিলেশন সাপোর্টে থাকা অবস্থায় তিনি ব্রেন স্টোক করেন।  পরে তিনি ২৪ জুন দুপুর বেলা ২ টায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তিনি ছিলেন ধনী-গরিব নির্বিশেষে সকল মানুষের চিকিৎসা সেবায় নিবেদিতপ্রাণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here