নতুন আঙ্গিকে গ্লোবালভিশন টোয়েন্টিফোর ডটকমের যাত্রা শুরু

0
266

ডেস্ক রিপোর্ট: বদলে গেছে গ্লোবালভিশন টোয়েন্টিফোর ডটকম (globalvision24.com)। সীমাহীন সীমানায়… গ্লোবালভিশন টোয়েন্টিফোর ডটকম শ্লোগান ধারণ করে নতুন আঙ্গিকে জাতীয় পর্যায়ের অনলাইন নিউজ পোর্টালটি আজ ১৯ জুন ২০২০ থেকে ফের যাত্রা শুরু করলো।

গ্লোবালভিশন টোয়েন্টিফোর ডটকমের চেয়ারম্যান ও সম্পাদক মেহবুবা আফতাব সাথী জানিয়েছেন, নিউজ পোর্টালটি মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ফের যাত্রা শুরু করেছে।

নিউজ পোর্টালটি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে যেমন অগ্রণী ভূমিকা রাখবে; তেমনিভাবে জাতীয় স্বার্থে, স্বাধীনতা-স্বার্বভৌমত্বের প্রশ্নে, অনিয়ম, মাদক ও দূর্নীতির বিরুদ্ধে আপোষহীন ভূমিকা রাখবে।

পাশাপাশি দেশের শিক্ষা, চিকিৎসা, সংস্কৃতির বিকাশ, পরিবেশ সুরক্ষা, উন্নয়ন ও অগ্রগতির পথে একধাপ এগিয়ে থাকতে বদ্ধপরিকর।

গ্লোবাল ভিশন দেশের আপামর জনসাধারণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিদের জবাবদিহীতার মুখোমুখি করতে ধারাবাহিক স্বাক্ষাৎকার প্রকাশ করবে নিয়মিত।

বিশেষ করে গার্মেন্ট শিল্পের সমস্যা সম্ভাবনা (সূই সূতায় গাঁথা জীবন) ও বিকাশ, কৃষি-খামারের সাফল্য, সমস্যা ও অনিয়ম এবং প্রবাস জীবন এর ধারাবাহিক জীবন গল্প তুলে ধরা হবে। এছাড়া নতুন প্রজন্মের জীবন থেকে নেয়া নানাবিধ কষ্ট, দুঃখ বেদনা নিয়ে ‘নট আওয়ার লাইফ’ সন্নিবেশিত হবে।

নতুন আঙ্গিকে যাত্রা শুরু হওয়া এই নিউজ পোর্টালটির গতানুগতিক ধারা থেকে বেড়িয়ে এসে ভিন্ন কিছু করার প্রয়াস থাকবে বলে আশাবাদ প্রকাশ করা হয়।

কর্তৃপক্ষ সকলের কাছে এর উত্তরাত্তর সাফল্য ও উন্নতির জন্য দোয়া কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here