মাশরাফি করোনা আক্রান্ত

0
65

অনলাইন ডেস্ক: বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য (এমপি) মাশরাফি বিন মোর্ত্তজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার ঘনিষ্ঠ এক সূত্র বিষয়টি একটি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

শনিবার করোনা পজিটিভ রিপোর্ট আসে তার। শনিবার বিকেল পৌনে ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করেন এমপি মাশরাফির ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ সানি।

তিনি বলেন, প্রথম নমুনা পরীক্ষায় এমপি মাশরাফি বিন মর্তুজার করোনাভাইরাস পজিটিভ এসেছে। বিষয়টি আরও নিশ্চিত হওয়ার জন্য আবার তার নমুনা দেয়া হবে। এরপর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

নড়াইলের সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন বলেন, এমপি মাশরাফি বিন মর্তুজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে শুনেছি। তবে এ নিয়ে এমপির সঙ্গে আমার কথা হয়নি। করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি এমপির ঘনিষ্ঠ একজন আমাকে জানিয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, গত বৃহস্পতিবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন মাশরাফি। ঢাকায় তার নমুনা পরীক্ষা হয়। রিপোর্টে করোনা পজিটিভ আসে এমপি মাশরাফির।

এর আগে গত সোমবার করোনায় আক্রান্ত হন মাশরাফি বিন মর্তুজার শাশুড়ি হোসনে আরা। রোববার (১৪ জুন) রাতে হোসনে আরার করোনা রিপোর্ট পজিটিভ আসে। নড়াইল শহরের বাড়িতেই চিকিৎসা চলছে তার। হোসনে আরার করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইলের সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here