শেষ সময়ের গোলে সুযোগ হারাল ম্যানইউ

0
42

স্পোর্ট ডেস্ক: সাউদাম্পটনকে হারাতে পারলেই চেলসি এবং লেস্টার সিটিকে টপকে লীগ টেবিলের তিন নম্বরে উঠে আসার সম্ভবনা ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের সামনে। আর সেই সঙ্গে তাদের শেষ কয়েক ম্যাচের পারফরম্যান্সও ইঙ্গিত দিচ্ছিল জয়েরই। তবে শেষ পর্যন্ত সাউদাম্পটনের দুর্দান্ত পারফরম্যান্সে জয় বঞ্চিত ইউনাইটেড। শেষ মিনিটে গোল হজম করে ২-২ ব্যবধানে সাউদাম্পটনের সঙ্গে ড্র করেছে রেড ডেভিলরা। ৩৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরেই থাকল ইউনাইটেড। সমান ম্যাচে লেস্টারের পয়েন্টও ৫৯। গোল পার্থক্যে চারে রয়েছে লেস্টার। তিনে থাকা চেলসির সংগ্রহ ৬০ পয়েন্ট।

সোমবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে শুরু আর শেষটা ছিল সাউদাম্পটনের।

মাঝে ইউনাইটেড দেখিয়েছে ঝলক। দ্বাদশ মিনিটে প্রথম গোল হজম করে ম্যানইউ। এতে দায়টা বেশি পল পগবার। ফরাসি মিডফিল্ডার বল হারালে পেয়ে যান ন্যাথান রেডমন্ড। তার ডানপ্রান্ত থেকে বাড়ানো ক্রস থেকে গোল করেন অরক্ষিত স্টুয়ার্ট আর্মস্ট্রং। এরপর ১২ মিনিটের ঝড় ইউনাউটেডের। ২০ মিনিটে মার্কাস রাশফোর্ড ও ২৩ মিনিটে অঁতনি মার্সিয়ালের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ওলে গানার সুলশারের দল।

ম্যাচে ফিরতে মরিয়া সাউদাম্পটন শেষের দিকে একের পর এক আক্রমণ করতে থাকে। তাদের এই হাল ছেড়ে না দেয়ার ফলটাও পায় হাতেনাতে। ৮৫ মিনিটে দুর্দান্ত সেভে একবার রক্ষা করেন ম্যানইউর জার্সিতে ৪০০তম ম্যাচ খেলতে নামা ডেভিড ডি গিয়া। যোগ করা সময়ে কর্নার থেকে ইয়ান বেডনারেকের ফ্লিকে বল পেয়ে গোল করেন মাইকেল ওবাফেমি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here